চেলাকাঠ দিয়ে পুলিশকে পেটানো সেই যুবক গ্রেপ্তার

রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টের ওপর হামলাকারী বেলাল হোসেন (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে নাটোর মাদ্রাসা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেন, ‘বেলাল বাসে চড়ে পালাচ্ছিলেন। আরএমপির রাজপাড়া থানা পুলিশসহ বিভিন্ন ইউনিটের সদস্যরা তথ্য-প্রযুক্তির সহায়তায় একযোগে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

বেলাল হোসেন রাজশাহী নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার বাসিন্দা শামসুল হকের সন্তান।

এর আগে গত মঙ্গলবার নগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে বিপুল কিশোর নামে এক ট্রাফিক সার্জেন্ট দায়িত্ব পালন করছিলেন। বেলাল ওই সময় হেলমেট ছাড়া উল্টো পথে একটি মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। সার্জেন্ট বিপুল তার মোটরসাইকেলের কাগজ দেখতে চান। একইসঙ্গে হেলমেট না থাকার কারণে তিনি মামলা লিখতে শুরু করেন।

এসময় সার্জেন্টের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান বেলাল। হঠাৎ পার্শ্ববর্তী ফার্নিচারের দোকান থেকে চেলাকাঠ নিয়ে এসে তার ওপর হামলা করেন। এতে সার্জেন্ট বিপুল গুরুতর আহত হন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানিয়েছেন, ‘এ নিয়ে গত মঙ্গলবার রাতেই নগরীর রাজপাড়া থানায় বেলালকে একমাত্র আসামি করে একটি মামলা করা হয়। সার্জেন্ট বিপুল নিজেই মামলার বাদী।’

এমন আরো সংবাদ

Back to top button